যেদিন তোকে প্রথম দেখি
"পরীর মতোন কন্যা"!
সেদিন থেকে আমার মনে
বইছে প্রেমের বন্যা।


ডাগর চোখে করুন দিঠি
মুখের ভাঁজটা মিষ্টি
কইলে কথা হাসলে হাসি
ঝরঝর ঝরে বৃষ্টি।


কাব্য ঝরে, চিত্র ফুটে
তোমার নিপূন অঙ্গে
ইচ্ছে জাগে সারা জীবন
থাকব তোমার সঙ্গে।


অসম্ভবকে সম্ভব
করব তোমার জন্য
যেয়োনা দূরে কাছেই থেক
ভালবেসে কর ধন্য।


দুঃখ দিয়ে সুদূর গেলে
ঝরবে বূকের রক্ত
তবুও তোরে ভুলবনারে
থাকব তোরই ভক্ত।